০২:৪১ এএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর)

বেসরকারীভাবে বিজয়ী তানভির হাসান ছোট মনির

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩০ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন মহাজোটের নৌকা প্রতিকের প্রার্থী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির।

নৌকা প্রতিকে তিনি ২ লক্ষ ৯৩ হাজার ৩৭২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্ধী ঐক্যফ্রন্টের প্রার্থী সুলতান সালাউদ্দিন টুকু পেয়েছেন ১১ হাজার ৯২৬ ভোট।

উল্লেখ্য, এ আসনের গোপালপুর উপজেলায় ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে ভোট কেন্দ্র ৭৫, এই উপজেলায় পুরুষ ভোটার ১ লাখ ১ হাজার ৯৫ জন, মহিলা ভোটার ১ লাখ ১ হাজার ১৯৩ জন।

ভূঞাপুর উপজেলায় ১টি পৌরসভা ও ৬টি ইউনিয়নে ভোট কেন্দ্র ৫৭টি, এতে পুরুষ ভোটার ৭৪ হাজার ১৩৯ জন ও মহিলা ভোটার ৭২ হাজার ২৪৩ জন। এই আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪৮ হাজার ৬৭০ জন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি