১০:১৫ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সাদ্দাম সভাপতি, সিয়াম সম্পাদক

মির্জাপুরে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৭ নভেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মির্জাপুর উপজেলা ছাত্রলীগের পুরাতন কমিটি ভেঙ্গে দিয়ে এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। 

সাদ্দাম হোসেন খানকে সভাপতি ও সাইফুল ইসলাম সিয়ামকে সাধারণ সম্পাদক করে মির্জাপুর উপজেলা ছাত্রলীগের ৭ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

সোমবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর স্বাক্ষরিত এক প্যাডে আগামী এক বছরের জন্য নতুন এই কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শেখ রাসেল হাসান রকি ও আবিদ সিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মোবারক হোসেন ও ফুয়াদ হাসান হৃদয় ও সাংগঠনিক সম্পাদক করা হয়েছে জিয়াদ হাসানকে। 

নবগঠিত কমিটির সভাপতি সাদ্দাম খান ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম বলেন, এই মূহুর্তে তাদের প্রধান কাজ হবে ছাত্রলীগের নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল মনোননীত প্রার্থীকে বিজয়ী করা। এ কাজে তারা সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি