১০:৩১ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঘন কুয়াশায় বঙ্গবন্ধু সেতুর টোল আদায় বন্ধ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২ জানুয়ারী ২০১৮ | | ৯১
, টাঙ্গাইল :

ঘন কুয়াশার কারনে বঙ্গবন্ধু সেতু দিয়ে আড়াই ঘন্টা যান চলাচল বন্ধ রেখেছিল কর্তৃপক্ষ। এতে সেতুর দুই পাশে যানজটের সৃষ্টি হয়। এসময় যাত্রী ও চালকরা চরম ভোগান্তীর মধ্যে পড়ে।

বঙ্গবন্ধু থানার অফিসার ইনচার্জ (ওসি) আছাবুর রহমান জানান, সেতু এলাকায় ভোর থেকে কুয়াশার ঘনত্ব বাড়তে থাকে। এ সময় দুর্ঘটনা এড়াতে সকাল সাড়ে ৭টা থেকে যান চলাচল বন্ধ রাখে বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ। এতে সেতুর দুই পাশে যানজটের সৃষ্টি হয়। আড়াই ঘন্টা পর সকাল দশটার দিকে সেতু এলাকায় কুয়াশার ঘনত্ব কমলে সেতুটি দিয়ে যান চলাচল শুরু করে।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি