১০:০৩ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাস-প্রাইভেটকারের মুখোমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২ মে ২০১৭ | | ৩৩২৩
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বাস-প্রাইভেটকারের মুখোমুখী সংঘর্ষে ১জন নিহত ও ৩জন আহত হয়েছে।

মঙ্গলবার সকাল পৌনে ১২টার দিকে মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার দরুন নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় জানা যায় নি।

হাইওয়ে মধুপুর (এলেঙ্গা) ফাঁড়ির সার্জেন্ট মো. জাহাঙ্গীর আলম জানান, সকালে আশেকপুর বাইপাস ও ঘারিন্দা রেল স্টেশনের মাঝামাঝি দরুন নামক স্থানে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। তাৎক্ষনিকভাবে তার পরিচয় জানা যায় নি।

এই ঘটনায় আহত প্রাইভেটকারের অপর তিন যাত্রীকে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি