০৪:১০ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় মে দিবস পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১ মে ২০১৭ | | ২১৩০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় মে দিবস পালিত হয়েছে।

সোমবার সকাল থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে জেলার প্রতিটি সংগঠণ স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানের সমাবেশস্থলে সমবেত হয়। দিবসটি পালন উপলক্ষে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে বসে শ্রমিক মেলা।

জেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি মীর লুৎফর রহমান লালজুর নেতৃত্বে জেলা বাস কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের একটি মিছিল সমাবেশ প্রাঙ্গণে সমবেত হয়।

এছাড়াও টাঙ্গাইল পৌরসভা কাউন্সিলর ও জেলা অটো রিক্সা অটো টেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন এবং শাহাদত হোসেনের নেতৃত্বে জেলা রাজ ও রড মিস্ত্রী শ্রমিক ইউনিয়নের মিছিলটি সমাবেশস্থলে সমবেত হয়।

একইভাবে জেলার ৩৪টি সংগঠণও এই মিছিল ও সমাবেশ করেছে।

জেলা শ্রমিক ফেডারেশনের আয়োজন ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় দুপুরে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন টাঙ্গাইল ৫ আসেন এমপি আলহাজ্ব ছানোয়ার হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, জেলা শ্রমিক ফেডারেশনের প্রধান উপদেষ্টা আব্দুস সবুর খান বীরবিক্রম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নাহার আহমদ।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা শ্রমিক ফেডারেশন সভাপতি মীর লুৎফর রহমান লালজু।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোটমনির।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি