০৮:২১ এএম | টাঙ্গাইল, রোববার, ২৩ জুন ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে : এমপি শুভ 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১০ জুন ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সরকার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে। হাতের মুঠোয় ডিজিটাল সেবা প্রদানের লক্ষে দেশের প্রতিটি ইউনিয়ন পরিষদের স্মার্ট কার্যালয় নির্মাণ করে ডিজিটাল সেবা চালু করা হয়েছে। 

সোমবার সকালে গোড়াই ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবনের ফলক উন্মোচন ও ফিতা কেটে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

এক কোটি ২০ লাখ টাকা ব্যয়ে নির্মিত ভবন উদ্বোধনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোড়ই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আকন্দ, আওয়ামী লীগ নেতা আশরাফ খান, সালাহ উদ্দিন ভূইয়া ঠান্ডু, শওকত হোসেন ফালু, মাহাবুব আলম বিল্টু, মোশারফ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর আসিফ অনিক ও ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডর সদস্যবৃন্দ। 

খান আহমেদ শুভ এমপি গোড়াই ইউনিয়নের উন্নয়নের লক্ষে সকলকে একযোগে কাজ করার আহবান জানান। 

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে বাসের ধাক্কায় লেগুনা চালক নিহত মির্জাপুরে ঝিনাই নদীর ভাঙনের কবলে ধর্মীয় স্থাপনাসহ শতাধ বাসাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু প্রাইভেটকার-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আ.লীগের প্রস্তুতিমূলক সভা দেশের প্রতিটি নাগরিকের কথা চিন্তা করেন প্রধানমন্ত্রী : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ গোপালপুরের প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভূঞাপুরে বাড়ছে কিশোর গ্যাংয়ের উৎপাত, প্রতিরোধে এলাকাবাস আগুনে পুড়ল দোকানপাট, পৌনে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ "টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষ এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সেনাবাহিনী প্রস্তু মসজিদে মাইকিং করে হামলা, নিহত ১ নাগরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি