০৭:৪৫ এএম | টাঙ্গাইল, রোববার, ২৩ জুন ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নিখোঁজের ৯দিন পর বস্তাব‌ন্দি শিশুর দ্বিখ‌ন্ডিত মর‌দেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৩ জুন ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপু‌রে মাদরাসার শিক্ষার্থী নিখোঁজের ৯ দিন পর বা‌ড়ির পা‌শের ধান ক্ষেত থে‌কে বস্তাব‌ন্দি দ্বিখ‌ন্ডিত মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। 

সোমবার (৩ মে) সকা‌লে উপ‌জেলার গো‌বিন্দাসী ইউনিয়‌নের চিতু‌লিয়াপূর্বপাড়া এলাকার এক‌টি ধান‌ক্ষেত থে‌কে বন্তাব‌ন্দি মর‌দেহ উদ্ধার করা হয়। 

এর আগে ওই গ্রা‌মের সুমন মিয়ার মে‌য়ে এবং স্থানীয় হাফি‌জিয়া মাদরাসা ও নুরানী কিন্ডারগা‌র্টেনের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী নও‌শিন ইসলাম শ‌র্মিলা (১০) গত ২৬ মে দুপু‌রে নি‌খোঁজ হয়। 

ওই শিক্ষার্থী নি‌খোঁজ হওয়ার পর তা‌কে উদ্ধা‌রে থানায় সাধারন ডায়রী ক‌রেন শ‌র্মিলার বাবা সুমন মিয়া। 

এদি‌কে ধানক্ষে‌তে শিশু শিক্ষার্থীর বস্তাব‌ন্দি দ্বিখ‌ন্ডিত মর‌দেহ উদ্ধার হওয়ার খব‌রে আশপা‌শের শতশত মানুষ দেখ‌তে ভীড় কর‌ছে। এছাড়া ঘটনাস্থল প‌রিদর্শণ ক‌রে‌ছেন জেলা পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ জেলার উধ্বর্তন কর্মকর্তারা। 

শর্মিলার চাচা কাইয়ুম মিয়া জানান, এটি শর্মিলার লাশ কি না আমরা এখনও শনাক্ত করতে পারিনি। লাশের অধিকাংশ পচে গেচে, কুকুরে টানাটানি করে সমস্ত দেহ লন্ডভন্ড করে ফেলেছে। তবে তার পড়নের লাল পায়জামার অংশ দেখে ধারণা করা হচ্ছে এটিই শর্মিলার দেহ।

নিহত শ‌র্মিলার বাবা সুমন মিয়া ব‌লেন, কা‌রোর সা‌থে কোন শত্রুতা নেই। কেউ টাকা পয়সাও পায় না। মে‌য়ে নি‌খোজ হওয়ার পর কেউ মু‌ক্তিপন বা টাকা পয়সা চায়‌নি। বা‌ড়ির আশপাশসহ বি‌ভিন্ন আত্মীয় স্বজ‌নের বা‌ড়ি‌তে খোজ ক‌রেও তার সন্ধান পায়‌নি। সকা‌লে বা‌ড়ির পা‌শে ধান ক্ষে‌তে বস্তাব‌ন্দি মর‌দেহ দে‌খে লোকজন খবর দেয়। এরআগে ওই বস্তা‌টি কুকুর টানাটা‌নি কর‌ছিল। যে নৃশংস হত্যাকান্ড ঘ‌টি‌য়ে‌ছে তার ক‌ঠোর শা‌স্তি দাবী ক‌রি। 

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আহসান উল্লাহ জানান, বন্তাব‌ন্দি একটা মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। ফ‌রেন‌সিক টিম ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছে। তদন্ত চল‌ছে।  

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে বাসের ধাক্কায় লেগুনা চালক নিহত মির্জাপুরে ঝিনাই নদীর ভাঙনের কবলে ধর্মীয় স্থাপনাসহ শতাধ বাসাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু প্রাইভেটকার-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আ.লীগের প্রস্তুতিমূলক সভা দেশের প্রতিটি নাগরিকের কথা চিন্তা করেন প্রধানমন্ত্রী : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ গোপালপুরের প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভূঞাপুরে বাড়ছে কিশোর গ্যাংয়ের উৎপাত, প্রতিরোধে এলাকাবাস আগুনে পুড়ল দোকানপাট, পৌনে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ "টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষ এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সেনাবাহিনী প্রস্তু মসজিদে মাইকিং করে হামলা, নিহত ১ নাগরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি