১২:৫৯ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৮ | | ১২৪৭
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দুই শ্রমিকের মধ্যে মারামারির ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসীরা স্থানীয় ইজি বাইক শ্রমিক অফিসে হামলা চালিয়ে অফিসে টাঙানো ছবি ভাংচুর করে বলে জানা গেছে।

এই ঘটনায় মির্জাপুর থানায় পাঁচজনকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল নয়টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন দেওহাটা-বহুরিয়া রোডে হাসেম তার লেগোনার সিরিয়াল আগে নেয়াকে কেন্দ্র করে লাইনম্যান শাহ আলমের সঙ্গে হাতাহাতি হয়। পরে বেলা সাড়ে এগারোটার দিকে হাসেম তার চার সহযোগী জাকের (৩৫), আব্দুল হাকিমের ছেলে কবির (৩৬), হাসমত আলী (৩৭) ও শাহারুল ইসলাম পারভেজ (২৬) কে নিয়ে স্থানীয় অটো রিক্সা, সিএনজি শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে হামলা চালায়। সেখানে শাহ আলম ও এনায়েত নামে দুই শ্রমিককে মারপিট করা হয়।

এসময় সন্ত্রাসীরা ওই অফিসের আসবাবপত্র ও একটি ইজি বাইক ভাংচুর এবং অফিসে টাঙানো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে।

দেওহাটা অটো রিক্সা, সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি মতিয়ার রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আসামীরা সন্ত্রাসী কায়দায় শ্রমিক অফিসে ঢুকে দুই শ্রমিককে মারধর করেছে। এছাড়া অফিসের আসবাবপত্র এবং অফিসে টাঙানো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে।

তিনি বিকেলে এ ঘটনায় মির্জাপুর থানায় একটি অভিযোগ দিয়েছেন।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, দেওহাটা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর কামাল হোসেনকে তদন্ত করার জন্য দায়িত্ব দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি