০৮:২৪ এএম | টাঙ্গাইল, রোববার, ২৩ জুন ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে ফাঁসিতে ঝুলে স্কুলছাত্রীর আত্মহত্যা

| টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩১ মার্চ ২০১৭ | | ১৩৭৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে ফাঁসিতে ঝুলে সুমি আক্তার (১৪) নামের দশম শ্রেণির এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। সুমি উপজেলার মহেলা এলাকার মো: রফিকের মেয়ে। সে মহেলা রাবেয়া সিরাজ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী ছিলো।

তার পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার সকালে সুমি বিদ্যালয়ে স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচনে ভোট দিতে যায়। দুপুর সাড়ে ১১টার দিকে সে বিদ্যালয় থেকে ফিরে নিজ ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। দীর্ঘক্ষণ ঘরের দরজা না খোলায় দুপুর সাড়ে ১২টার দিকে পরিবারের সদস্যরা দরজা ভেঙ্গে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় সুমিকে দেখতে পায়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয়রা পুলিশকে জানালে, রাত ৮টার দিকে কালিহাতী থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে কালিহাতী থানার উপ-পরিদর্শক (এসআই) নবকুমার জানান, স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে তার বাবা বাদী হয়ে কালিহাতী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে বাসের ধাক্কায় লেগুনা চালক নিহত মির্জাপুরে ঝিনাই নদীর ভাঙনের কবলে ধর্মীয় স্থাপনাসহ শতাধ বাসাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু প্রাইভেটকার-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আ.লীগের প্রস্তুতিমূলক সভা দেশের প্রতিটি নাগরিকের কথা চিন্তা করেন প্রধানমন্ত্রী : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ গোপালপুরের প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভূঞাপুরে বাড়ছে কিশোর গ্যাংয়ের উৎপাত, প্রতিরোধে এলাকাবাস আগুনে পুড়ল দোকানপাট, পৌনে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ "টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষ এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সেনাবাহিনী প্রস্তু মসজিদে মাইকিং করে হামলা, নিহত ১ নাগরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি