০৮:৪১ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুরে পুলিশের নতুন চেক পোস্ট উদ্বোধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩ এপ্রিল ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল টু ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর উপজেলার নরকোনা নামক স্থানে নতুন নরকোনা পুলিশ চেক পোস্টের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩এপ্রিল) দুপুরে টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এ চেক পোস্ট উদ্বোধন করেন।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার,অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন আহমেদ।

এসময় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, বিগত দিনে এই রাস্তায় মাঝে মাঝে ডাকাতী ও ধর্ষনের মত ভয়ংকর ঘটনা ঘটেছে। যার ফলে একটি চেক পোস্ট খুবই গুরুত্বপূর্ণ ছিলো। তাই চেক পোস্টটি উদ্বোধন করা হলো। আশা করছি এই রাস্তায় এখন থেকে অপরাধ অনেকটা কমে যাবে। মানুষ নিরাপদে তাদের গন্তব্য স্থলে পৌঁছাতে পারবে। সব সময় পুলিশ এখানে মোতায়েন থাকবে এবং তল্লাশি করবে।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি