০১:৪৭ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩০ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে পাঁচ মামলার সাজাপ্রাপ্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে ধনবাড়ী-থানা পুলিশ। শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধনবাড়ী-থানা বিশেষ অভিযান চালায়। এ সময় তাকে গাজীপুরে সদর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।   

গ্রেপ্তারকৃত মো. জাহিদুল ইসলাম ধনবাড়ী উপজেলার জমশেরপুর গ্রামের মৃত ওমর আলীর ছেলে। 

ধনবাড়ী থানার (ওসি) তদন্ত মো. ইদ্রিস আলী জানান, ‘গ্রেপ্তারকৃত জাহিদুল পাঁচ মামলার সাজাপ্রাপ্ত আসামী। দীর্ঘদিন যাবত আত্মগোপনে ছিল। সে গাজীপুরে সদর থানা এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে ধনবাড়ী-থানা পুলিশ অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন ধনবাড়ী-থানার উপ-পরিদর্শক (এসআই) জসীম, এএসআই কালাম ও এএসআই জাহিদ। পরে তাকে ওই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
 
তিনি আরও জানান, ‘গ্রেপ্তারের পর আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি