০৬:২৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল বিএনসিসি’র এক্স-ক্যাডেট এসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৪ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

বিএনসিসি’র এক্স-ক্যাডেটদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে । শনিবার (২৩ মার্চ) টাঙ্গাইল বিবেকানন্দ হাই স্কুল এন্ড কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দোয়া ও ইফতার মাহফিলে অতিথি ছিলেন তৎকালীন ন্যাশনাল ক্যাডেট কোরের এক্স-ক্যাডেট আয়েশা খানম। তিনি ১৯৬৮ সালে ন্যাশনাল ক্যাডেট কোরে ক্যাডেট হিসেবে ভর্তি হন। উপস্থিত ছিলেন ১৯৯১ সালের সাদত কলেজের ভিপি মনিরুল ইসলাম মিন্টু। তিনি ১৯৭৬ সালে বিএনসিসিতে ক্যাডেট হিসেবে যোগ দান করেন। এসময় ১৯৭৬ সালে সাদত কলেজে ক্যাডেট হিসেবে যুক্ত হওয়া বর্তমানে টাঙ্গাইল ব্যবসায়ী ঐক্য জোটের সভাপতি আবুল কালাম মোস্তফা লাবু অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের প্রথম মহিলা ক্যাডেট আন্ডার (সিইউও) অফিসার মঞ্জুআরা নাজনীন। তিনি ১৯৮৫ সালে সরকারি কুমুদিনী কলেজ থেকে সিইউও হন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৯৯০ সালে সাদত কলেজ থেকে ক্যাডেট আন্ডার হিসেবে নির্বাচিত সালাউদ্দিন লিটন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলওয়াত করেন এক্স-কাডেট আনিসুর রহমান। দোয়া ও ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জেলা সদর মসজিদের পেশ ইমাম হাফেজ মওলানা নূর মোহাম্মদ।

ইফতার মাহফিলে মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয় প্লাটুন, সাদত কলেজ প্লাটুন, সরকারি কুমুদিনী কলেজ প্লাটুন, সরকারি এম এম আলী কলেজ প্লাটুন ও বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বালক বিদ্যালয় প্লাটুনের বর্তমান ও সাবেক ক্যাডেটবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া ও ইফতার মাহফিলে এক্স-ক্যাডেট মাজহারুল ইসলাম জুয়েল, এক্স-ক্যাডেট সাকির আহম্মেদ ও এক্স-ক্যাডেট তৌহিদুল ইসলাম বাবু সার্বিক সহযোগিতা করেন। অনুষ্ঠান সঞ্চালন করেন বাংলাদেশ এক্স-ক্যাডেট এসোসিয়েশন (বেকা) টাঙ্গাইল জেলা ইউনিটের সমন্বয়ক সাংবাদিক অলক কুমার দাস।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি