০১:১৯ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নারীদের সম্মান দেখিয়ে প্রধান অতিথির চেয়ার ছেড়ে দিলেন লতিফ সিদ্দিকী

মুশফিকুর মিল্টন | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৮ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ৮ মার্চ শুক্রবার সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ আয়োজনে উপজেলা হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে মঞ্চে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের জন্য আগে থেকেই সাতটি চেয়ার নির্ধারণ করা হয় । কিন্তু অনুষ্ঠানের প্রধান অতিথি টাঙ্গাইল -৪  (কালিহাতী) আসনের সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকী নারীদের প্রতি সম্মান জানিয়ে তিনি মঞ্চে প্রধান অতিথির চেয়ারে না বসে দর্শকসারিতে বসেন।  

এসময় অন্যান্য অতিথিরাও প্রধান অতিথির সাথে দর্শক সারিতে বসেন। মঞ্চে অতিথিদের চেয়ারে নারীদের বসতে দেয়া হয়। 

এমপি আবদুল লতিফ সিদ্দিকী বলেন, দেশকে এগিয়ে নিতে চাইলে নারীদেরকেও এগিয়ে নিতে হবে। তাদের জন্য বিনিয়োগের ব্যবস্থা করতে হবে। 

এর আগে নারীদের সমঅধিকার, সম- সুযোগ এগিয়ে নিতে হোক বিনোয়োগ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।  শোভাযাত্রাটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবার উপজেলা পরিষদে এসে শেষ হয়।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিল্পি দে সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন  নারী সংগঠনের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।  

শেষে আইজিএ প্রশিক্ষণে অংশগ্রহণকারী নারীদের  সনদপত্র তুলে দেয়া। 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি