০২:৫৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে কুমুদিনী হাসপাতালে চক্ষু শিবির ও সচেতনতামূলক সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাংগাইলের মির্জাপুরের কুমুদিনী হাসপাতালের আয়োজনে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের গায়েরাবেতীল উচ্চ বিদ্যালয়ে বুধবার চক্ষু শিবির ও চক্ষু রোগীদের সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত চক্ষু শিবিরে প্রত্যন্ত এলাকার বিভিন্ন বয়সের চক্ষু রোগীরা বিভিন্ন ধরনের চিকিৎসা সেবা গ্রহন করেন। 

সকাল ৮টা হইতে বিকাল ৫টা পর্যন্ত এ শিবিরে রোগী দেখেন কুমুদিনী হাসপাতালের অভিজ্ঞ ডাক্তারগন এবং রোগীদের সার্বিক সেবা প্রদানের দায়িত্বে ছিলেন হাসপাতালের বেশ কিছু সংখ্যক অভিজ্ঞ সেবিকা। 

রোগীদের অভিমত জানতে চাইলে তারা জানান ,আমরা প্রত্যন্ত এলাকার মানুষ,'স্বাস্থ্যসেবা হাতের কাছে পেয়ে সত্যিই আমরা আনন্দিত। রোগীরা হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন।

এসময় উক্ত চক্ষু শিবিরে উপস্থিত ছিলেন কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক দানবীর রাজীব প্রসাদ সাহা। তিনি রোগী এবং স্হানীয়দের সাথে মতবিনিময় কালে বলেন,আমরা স্বাস্থ্যসেবা প্রত্যন্ত এলাকার জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ। এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার(WHO) কেরালা, ইন্ডিয়া প্রতিনিধি ডা.সুরেশ কুমার,কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল হালিম,ফাউন্ডার চেয়ারম্যান পেলিয়াটিভ কেয়ার সোসাইটি অব বাংলাদেশ প্রফেসর ডা.নিজাম উদ্দিন, পেলিয়াটিভ কেয়ার সোসাইটি অব বাংলাদেশের সদস্য সারা আহমেদ,শাহীরা সুলতানা ও সানজিদা শাহরিয়ার এবং এ শিবিরে উপস্থিত ছিলেন বাঁশতৈল ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সদস্য আতিকুর রহমান মিল্টন, আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগের সদস্য বাবু সুনীল সারথি বর্মন এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশাররফ হোসেন প্রমুখ। 

এলাকার জনসাধারণের কথা মাথায় রেখে সাবেক চেয়ারম্যান আতিকুর রহমান মিল্টন উক্ত চক্ষু শিবিরে হাসপাতালের সকলকে সার্বিক সহযোগিতা প্রদান করেন। আতিকুর রহমান মিল্টন বলেন, কুমুদিনী হাসপাতালের জন্য আমরা গর্বিত, কুমুদিনী হাসপাতালের জন্য আমাদের মির্জাপুর বিশ্ব দরবারে পরিচিতি লাভ করেছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি