০২:৩২ এএম | টাঙ্গাইল, রোববার, ৩ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে সাজাপ্রাপ্ত ৪ আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৯ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

নাগরপুরে সাজাপ্রাপ্ত ৪জন আসামী কে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। 

রবিবার ও সোমবার ঢাকা, গাজিপুরসহ সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- মো. সুমন মিয়া, মো: আজিজুল হক, মো. আলমগীর হোসেন ও  মো. আরফান আলী।

পুলিশ সূত্রে জানা যায়, নাগরপুর সদর ইউনিয়নের দুয়াজানি গ্রামের (পারিবারিক মামলায় বিজ্ঞ আদালতের সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভূক্ত)  মো. আলমগীর হোসেনের ছেলে মো. সুমন মিয়া,(তিনটি মাদক মামলার ওয়ারেন্ট ভূক্ত) একই গ্রামের দক্ষিনপাড়ার মো. মুলতান উদ্দিনের ছেলে মো. আজিজুল হক, (তিনটি মাদক মামলার ওয়ারেন্ট ভূক্ত) মধ্যপাড়ার মো. মোকছেদ আলীর ছেলে মো. আলমগীর হোসেন ও (প্রতারনা মামলার ওয়ারেন্ট ভূক্ত) পাকুটিয়া ইউনিয়নের রাথুরা গ্রামের মো. মোকছেদ আলীর ছেলে মো. আরফান আলী। তারা দীর্ঘদিন ধরে নাম পরিচয় গোপন করে ঐসব এলাকায় বসবাস করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এসআই শ্রীজীব অধিকারী, এএসআই জাহাঙ্গীর ও তসলিমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা, গাজিপুর ও সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

নাগরপুর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন জানান, সাজাপ্রাপ্ত ৪জন আসামী গ্রেফতার এড়াতে দীর্ঘদিন ধরে নাম পরিচয় গোপন রেখে ঢাকা, গাজিপুর, সাভার এলাকায় বসবাস করত। এস আই শ্রীজীব অধিকারী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হন। আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

আপনার মন্তব্য লিখুন...

৯০ দশকের পর সিদ্দিক পরিবার ও খান পরিবার এক মঞ্চে  পোস্টমাস্টারের বিরুদ্ধে গ্রাহকের মুনাফার টাকা কম দেয়ার মির্জাপুরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৪  টাঙ্গাইলে মাদকের বিরুদ্ধে ম্যারাথন  মধুপুরে মসলা জাতীয় ফসলের মাঠ দিবস পালিত আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী ধনবাড়ীতে জাতীয় বীমা দিবস পালিত মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত ৪ঘন্টা পর ঢাকার স‌ঙ্গে ট্রেন চলাচল স্বাভা‌বিক টাঙ্গাইলে কমিউটার ট্রেন ইঞ্জিন বিকল,উত্তর বঙ্গের সাথে য প্রথমবারের মতো প্রথম গ্রেডে উন্নীত হয়েছেন মাভাবিপ্রবির টাঙ্গাইলে পৌরসভার উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শু মির্জাপুরে কুমুদিনী হাসপাতালে চক্ষু শিবির ও সচেতনতামূলক নাগরপুরে গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বসে গরু-ছাগলের হাট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি