০৮:১৪ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে সাজাপ্রাপ্ত ৪ আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৯ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

নাগরপুরে সাজাপ্রাপ্ত ৪জন আসামী কে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। 

রবিবার ও সোমবার ঢাকা, গাজিপুরসহ সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- মো. সুমন মিয়া, মো: আজিজুল হক, মো. আলমগীর হোসেন ও  মো. আরফান আলী।

পুলিশ সূত্রে জানা যায়, নাগরপুর সদর ইউনিয়নের দুয়াজানি গ্রামের (পারিবারিক মামলায় বিজ্ঞ আদালতের সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্ট ভূক্ত)  মো. আলমগীর হোসেনের ছেলে মো. সুমন মিয়া,(তিনটি মাদক মামলার ওয়ারেন্ট ভূক্ত) একই গ্রামের দক্ষিনপাড়ার মো. মুলতান উদ্দিনের ছেলে মো. আজিজুল হক, (তিনটি মাদক মামলার ওয়ারেন্ট ভূক্ত) মধ্যপাড়ার মো. মোকছেদ আলীর ছেলে মো. আলমগীর হোসেন ও (প্রতারনা মামলার ওয়ারেন্ট ভূক্ত) পাকুটিয়া ইউনিয়নের রাথুরা গ্রামের মো. মোকছেদ আলীর ছেলে মো. আরফান আলী। তারা দীর্ঘদিন ধরে নাম পরিচয় গোপন করে ঐসব এলাকায় বসবাস করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এসআই শ্রীজীব অধিকারী, এএসআই জাহাঙ্গীর ও তসলিমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা, গাজিপুর ও সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

নাগরপুর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন জানান, সাজাপ্রাপ্ত ৪জন আসামী গ্রেফতার এড়াতে দীর্ঘদিন ধরে নাম পরিচয় গোপন রেখে ঢাকা, গাজিপুর, সাভার এলাকায় বসবাস করত। এস আই শ্রীজীব অধিকারী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হন। আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি