০৩:৫৫ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাসাইলে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৯ নভেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে বিলে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শের আলী (৬২) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। 

গতকাল বুধবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলার ফুলকি ইউনিয়নের তিরঞ্চ গ্রামের আতরাইল বিলে এ ঘটনা ঘটে। নিহত শের আলী উপজেলার ফুলকি ইউনিয়নের  তিরঞ্চ মধ্যপাড়া এলাকার মৃত হাজী ইসমাইল হোসেনের ছেলে।

ফুলকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল আলম বিজু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন  জানান,কৃষক শের আলী প্রতিদিনের মতন ফজরের নামাজ শেষ করে নৌকায় মাছ ধরার জাল নিয়ে আতরাইল বিলে যায়। সকালের নাস্তার বেলা গড়িয়ে দুপুর হয়ে গেলেও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করে। বেলা দেড়টার দিকে নিহতের ছোটভাই নৌকা নিয়ে বিলে গেলে তার ভাইয়ের নৌকা ও ব্যবহারের গামছা দেখতে পায়। এসময় লোকজন নিয়ে গিয়ে নিহতের লাশ শনাক্ত ও উদ্ধার করে।

বাসাইল থানার তদন্ত কর্মকর্তা(ওসি) আবু হানিফ সরকার বলেন, নিহতের পরিবারের এই বিষয়ে কোন অভিযোগ নেই। কোন মামলা দায়ের করা হয়নি।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি