১১:৪৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে যুবলীগ কর্মীর উপর হামলার অভিযোগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৩ আগস্ট ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে যুবলীগের এক কর্মীর উপর এমপির সমর্থকরা হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় আহত যুবলীগ কর্মী কলিম খান মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পুরুষ ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।
 
সে উপজেলার দক্ষিণ গোপালপুর গ্রামের মোনায়েম খানের ছেলে এবং এবং গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক ছানার অনুসারী।

গতকাল শনিবার (১২ আগষ্ট) বিকেলে গোপালপুর পৌরসভার কোনাবাড়ি হাট এলাকায় এই ঘটনা ঘটে।

আহত যুবলীগ কর্মী কলিম খান জানান, অটোভ্যানযোগে বাড়ির দিকে যাচ্ছিলাম। এসময় স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির পৌরসভার মান্নান রোড এলাকায় লিফলেট বিতরণ করছিলেন। এসময় ভ্যান থেকে নেমে তাকে সালাম দিয়ে হ্যান্ডশেকের জন্য হাত বাড়িয়ে দিলেও এমপি সাহেব হ্যান্ডশেক করেননি। পরে তিনি দলীয় কার্যালয়ে চলে যান তি‌নি। পরে কোনাবাড়ি হাটে আসলে এমপির লোক জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহানের ব্যক্তিগত গাড়ি চালক ও উপ‌জেলার নেতাকর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে গুরুত্বর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে গোপালপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানে নিরাপত্তাহীনতার কারণে পার্শ্বব‌র্তি মধুপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শফিকুল ইসলাম শফিক জানান, এধরনের কোন ঘটনা ঘটেনি, জানিও না।

এবিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহানের মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল ইসলাম ছানা জানান, ঘটনাটি জেনেছি। দলীয় লোকজ‌নের ধারায় সে আক্রম‌নের শিকার হ‌য়ে‌ছে। কলিম আমাদের সাথেই থাকে। এমপি লিফলেট বিতরণের সময় কলিম ভ্যান থেকে নেমে সালাম দিয়ে হাত বাড়িয়ে দেয়। কিন্তু এমপি তার হাত বাড়িয়ে দেয়নি। পরে কলিম সেখান থেকে চলে যায়। এরপর কোনাবাড়ি হাট এলাকায় এমপির লোকজন ও ছাত্রলীগের নেতাকর্মীরা কলিমের উপর হামলা করে। বর্তমানে সে মধুপুর হাসপাতালে ভর্তি রয়েছে। 

আপনার মন্তব্য লিখুন...

গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি