০৩:৩৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মানুষ ভোট দিতে পারেনা, শয়তানরা ভোট দেয় : কাদের সিদ্দিকী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৩ আগস্ট ২০২৩ | |
, টাঙ্গাইল :

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরত্তোম বলেছেন, গত কয়েক বছর যাবত মানুষ ভোট দিতে পারেনা, শয়তানরা ভোট দেয়। দিনের ভোট রাতে হয়।

গতকাল শনিবার (১১ আগষ্ট) বিকেলে টাঙ্গাইল শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে কৃষক শ্রমিক জনতালীগের টাঙ্গাইল জেলা শাখার বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন,২০১৮ সালের নির্বাচনের সময় আমরা যখন জোটে গিয়েছিলাম আজও অনেকে মনে করেন আমরা বিএনপির জোটে গিয়েছিলাম আমি কখনও মনে করিনা, আমি এক মুহুর্তের জন্যও বিএনপির জোটে গিয়েছিলাম। ড. কামালের জন্য ঐক্যফ্রন্টে গেয়েছিলাম। গ্রহণযোগ্য ভোট না হওয়ার পরই আমি জোট থেকে আমার দলকে প্রত্যাহার করি।

নির্বাচন কমিশনারকে ইঙ্গিত করে তিনি বলেন, সকালে ব্যালট পেপার যাবে বলছেন নির্বাচন কমিশনার, রাতে ব্যালট পেপার যাবেনা সকালে যাবে। রক্ষক যদি ভক্ষক হয় তাহলে সকালে গেলেও যা রাতে গেলেও তা হবে।

কাদের সিদ্দিকী আরও বলেন,আগামী নির্বাচন সুষ্ঠু না হলে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হবেন প্রধানমন্ত্রী। তিনি দেশ ও আন্তর্জাতিক অঙ্গণেও ক্ষতিগ্রস্থ হবেন।

বর্ধিত সভায় টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদিউর রহমান বদির সভাপতিত্বে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, সদস্য শামীম আল মনছুর আজাদ সিদ্দিকী প্রমুখ।

নির্বাচন সুষ্ঠু নাহলে প্রধানমন্ত্রী সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হবে।

বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, সদস্য শামীম আল  মনছুর আজাদ সিদ্দিকী প্রমুখ। বর্ধিত সভায় টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদিউর রহমান বদির সভাপতিত্বে জেলা ও উপজেলা কৃষক শ্রমিক জনতালীগ ও এর বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠণের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি