০৩:৪১ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখীপুর ও কালিহাতী উপজেলার ৬টি  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শুরু 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৭ জুলাই ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুর ও কালিহাতী উপজেলার ৬টি  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে।

সোমবার (১৭ জুলাই) সকাল ৮ টা থেকে শুরু হওয়া ভোট ব্যালটের মাধ্যমে ৪ টা পর্যন্ত চলবে। সকাল থেকেই কেন্দ্রগুলোতে নারী ও পুরুষ ভোটারের  উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে। ভোটারদের দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থেকে তাদরে পছন্দের প্রার্থীদের ভোট দিচ্ছেন।

নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষে পর্যাপ্ত সংখ্যক আইনশৃংখলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে নির্বাচনী এলাকায়।এছাড়াও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের টহল রয়েছে পুরো নির্বাচনী এলাকায়।

সখীপুর ও কালিহাতী উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩১ জন,সাধারণ কাউন্সিলর পদে ১৯৫ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে  ১৯১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ছয়টি ইউনিয়নে মোট ভোটার রয়েছে এক লাখ নয় হাজার ১৫৮ জন। 

সখীপুর উপজেলার ৪টি ইউনিয়ন হচ্ছে, কালিয়া, বড়চওনা, হাতিবান্ধা ও হতেয়া-রাজাবাড়ি। কালিহাতী উপজেলার দুইটি ইউনিয়ন হচ্ছে বীরবাসিন্দা ও পারখী। 

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান বলেন, শান্তিপূর্ণভাবে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। এখনও কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আশা করছি সুষ্ঠুভাবেই নির্বাচন শেষ করতে পারবো।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি