১১:২৭ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শিশু ছেলের মৃত্যুতে পাগলপ্রায় মা, স্বজনদের আহাজারি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে নিখোঁজ হওয়ার প্রায় ১৩ ঘন্টা পর ইসমাইল হোসেন (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার হয়েছে। ইসমাইল হোসেন উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের গ্রামের জরিপ শেখের ছেলে।

মঙ্গলবার (১১ জুলাই) সকালে উপজেলার গোবিন্দাসী গ্রামের নিজ বাড়ির পাশের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ইসমাইল গোবিন্দাসীর তানিয়া খাতুন নুরানীয়া মাদরাসার নার্সারির ছাত্র।

পরিবার সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৫টার দিকে নিখোঁজ হন ইসমাইল। এরপর মাইকিং ও অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান মেলেনি। মঙ্গলবার সকাল ৬টার দিকে বাড়ির পাশের একটি ডোবার পানিতে তার মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে স্বজনরা খবর পেয়ে মরদেহ উদ্ধার করে।

১৫-১৬ বছর আগে ইসমাইলের বড় ভাই পানিতে ডুবে মারা যায়। একইভাবে এ শিশুটিকেও হারিয়ে পাগলপ্রায় বাবা-মা। ছেলের মরদেহ দেখে অঝোরে কাঁদছেন। স্বজন ও পরিবারের লোকজনরাও করছে আহাজারি। তার মৃত্যুতে পরিবারে বইছে শোকের মাতম।

এ বিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, সোমবার বিকেলে বাড়ি থেকে নিখোঁজ হন শিশুটি। পরে অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার সকাল ৬ টার দিকে স্থানীয়রা বাড়ির পাশের ডোবায় ভাসমান শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে জানা যায় ও শিশুটি পানিতে ডুবে মারা গেছে। তবে কেউ না দেখায় সুরতহাল শেষে তার মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি