১১:২১ এএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছাত্রলীগ নেতাসহ ৩ জনের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণ মামলা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে এক স্কুলছাত্রী (১৬) অপহরণের শিকার হয়েছেন। এ ব্যাপারে বুধবার রাতে এক ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে আসামী করে থানায় মামলা করেছেন ওই ছাত্রীর পিতা। অপহৃতাকে উদ্ধার করা গেলেও অভিযুক্তদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। ছাত্রীটি এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন।

জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার কচুয়া গ্রামের নিজ বাড়ি থেকে অপহরণের শিকার হন ওই শিক্ষার্থী। একদিন অতিবাহিত হওয়ার পরে বুধবার রাতে মেয়েটিকে উদ্ধার করে পুলিশ।

অভিযুক্তরা হলেন, উপজেলার কচুয়া গ্রামের ব্যবসায়ী লেবু শিকদারের ছেলে রাজিব শিকদার (৩০), কালিয়া গ্রামের কামাল হোসেনের ছেলে ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম তুহিন (২৫) এবং কচুয়া গ্রামের মৃত আব্দুল বাছেদের ছেলে প্রাইভেটকার চালক আরিফুল ইসলাম (২৪)।  

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ বলেন, মঙ্গলবার রাতে উপজেলার কচুয়া গ্রামের নিজ বাড়ি থেকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায় অভিযুক্তরা। বুধবার রাতে মামলা হয়েছে। ওই রাতেই মুজিব কলেজের সামনে থেকে অপহৃতাকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত আসামিরা পলাতক রয়েছেন। তবে তাদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে। 

এসআই আরো বলেন বৃহস্পতিবার সকালে স্কুলছাত্রীর মেডিকেল টেস্ট করা হয়েছে। এরপর টাঙ্গাইলের সখীপুর ম্যাজিস্ট্রেট আমলি আদালতে অপহৃতা ২২ ধারায় জবানবন্দি নেওয়া হবে। 

অপহৃতার বাবা বলেন আমার মেয়েকে ওরা উত্ত্যক্ত করতো। আমি আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

আপনার মন্তব্য লিখুন...

প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি