০১:২৯ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধর্ষক ছাত্রলীগ সভাপতিসহ অভিযুক্তদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৮ জুলাই ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের প্রতিবাদ, অভিযুক্তদের গ্রেফতার ও কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। 

শনিবার (৮ জুলাই) দুপুরে বাসাইল বাসস্ট্যান্ড চত্বরে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন ভুক্তভোগীর পরিবারসহ স্থানীয় একাধিক ব্যক্তি। মানববন্ধন শেষে আন্দোলনকারীরা বিক্ষোভ মিছিল বের করে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বক্তারা বলেন, ‘আসামীরা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছেন। মূল আসামী বাসাইল পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব জামিন নিয়ে এসে মামলা তুলে নিতে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করছে। গৃহবধূর স্বামীকে হত্যার হুমকিও দিচ্ছে। মামলার ২ ও ৩ নম্বর আসামী সাইদুল এবং শাহেদ মিয়ার ৯ জুলাই উচ্চ আদালতের দেওয়া জামিনের মেয়াদ শেষ হবে। তারা ওইদিন নিম্ন আদালতে হাজির হবে। এছাড়াও আগামী ১ আগস্ট মামলার মূল আসামী সাকিবও নিম্ন আদালতে হাজির হবে। যাতে আবার অভিযুক্তরা জামিন না পান সেজন্য সংশ্লিষ্টদের কাছে জোর দাবি জানাচ্ছি। তাদের এমন শাস্তি চাই যাতে আর কোনও নারী এভাবে ধর্ষণের শিকার না হন।’ 

মানববন্ধনে বক্তব্য রাখেন- বাবা হান্নান, শাশুড়ি আলেয়া বেগম, ময়না বেগম, দিনা বেগম প্রমুখ।

উল্লেখ্য, চলতি বছরের ১৪ মে দিবাগত রাতের খাবার খেয়ে ওই গৃহবধূ ও তার স্বামী ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১২টার দিকে বাসাইল দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা সাইদুল মিয়া ও শাহেদ মিয়ার সহযোগিতায় বাসাইল পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব মিয়া ওই গৃহবধূকে কৌশলে ওড়না দিয়ে মুখ বেধে ধর্ষণ করে। গত ১৬ মে ওই গৃহবধূ বাদি হয়ে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে সাকিব ও তার দুই সহযোগির বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি