১২:০৬ এএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

২০০ মিটার দৌড়ে ঢাকা বিভাগীয় চ্যাম্পিয়ন ‘টাঙ্গাইলের শাহিদা’

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৩ | |
, টাঙ্গাইল :

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকা আন্তঃ ঢাকা বিভাগীয় পর্যায়ে ১০০ এবং ২০০ মিটার দৌড়সহ তিনটি ক্রীড়া প্রতিযোগীতায় অংশ নিয়ে ঢাকা বিভাগে প্রথম স্থান অর্জন করেছে টাঙ্গাইলের ভূঞাপুরের শাহিদা খাতুন নামের এক কলেজছাত্রী। শাহিদা উপজেলার লোকমান ফকির মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

বৃহস্পতিবার (২৩ ফেব্রæয়ারি) দুপুরে শাহিদার খাতুনের এমন সাফল্যে আনন্দ র‌্যালি করেছে শিক্ষক-শিক্ষার্থীরা। পরে শাহিদাকে কলেজের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হয়েছে। 

গত রোরবার (১৯ ফেব্রæয়ারি) ঢাকা শিক্ষা বোর্ড আয়োজিত ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ মাঠে এই ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

শাহিদাকে দেয়া সংবর্ধনা ও আনন্দ র‌্যালিতে অংশ নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নার্গিস আক্তার, কলেজের অধ্যক্ষ হাসান আলী, উপাধ্যক্ষ গোলাম রব্বানী রতন, সহকারী অধ্যাপক মিজানুর রহমান আকন্দ, আশরাফুল আলম, সেলিমা আক্তার, প্রভাষক সেলিম মাহমুদ সজীব ও গর্ভনিং বডির সদস্য হাসান সরোয়ার লাভলু প্রমুখ।

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ হাসান আলী জানান, শাহিদা খাতুন ঢাকা বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে। তার সাফল্যটি আমাদের জন্য গৌরবের। তাকে উৎসাহ দেওয়ার লক্ষ্যে আনন্দ র‌্যালি, সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। স্মার্ট বাংলাদেশ গড়তে খেলাধুলায় শাহিদাসহ কলেজের সকল শিক্ষার্থীদের সহযোগিতা করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি