১০:১৮ পিএম | টাঙ্গাইল, রোববার, ৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কৃষকের সুবিধার্থে বৈরান নদীর উপর কাঠের সাঁকো

মো: নুর আলম, গোপালপুর থেকে | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ আগস্ট ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নগদা শিমলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খরুরিয়া হতে দেবীপুর যাওয়ার জন্য জনসাধারনের চলাচলের সুবিধার্থে বৈরান নদীর উপর টাঙ্গাইল-২ (গোপালপুর-ভুঞাপুর) আসনের সংসদ সদস্য ছোট মনিরের নিজস্ব অর্থায়নে একটি কাঠের সাঁকো নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে । 

মঙ্গলবার সাঁকো নির্মাণ কাজের উদ্বোধন করেন গোপালপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মারুফ হাসান (জামী)।

এসময় তার সাথে ছিলেন নগদা শিমলা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ শাহ আলম (মাস্টার), ইউপি সদস্য মোঃ জুলহাস উদ্দিন, মোঃ উজ্জ্বল মিয়া, গোলাপ হোসেন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ আকন্দ, গোপালপুর পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তানভীরুল ইসলাম সিয়াম, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আওলাদ ইবনে মনির সহ ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ ।  

সরেজমিন ঘুরে জানা যায়, নগদা শিমলা, ধোপাকান্দি ও মধুপুর উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের ৮/১০টি গ্রামের কৃষক ও জনসাধারণের চলাচলের জন্য এই সাঁকোটি অতি গুরুত্বপূর্ণ। খরুরিয়াসহ আশেপাশে কয়েকটি গ্রামের কৃষক ও জনসাধারন দীর্ঘদিন ধরে অত্র স্থানে কাঠের সাকো নির্মাণের দাবি জানিয়ে আসছে ।  

গোপালপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস আলহাজ্ব মারুফ হাসান (জামী) বলেন, সংসদ সদস্য ছোট মনির মহোদয়ের নিজস্ব অর্থায়নে এই গুরুত্বপূর্ণ সাঁকোটি নির্মাণ করা হচ্ছে। আগামী সাতদিনের মধ্যে উক্ত সাঁকো নির্মাণ করে জনসাধারণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। নগদা শিমলা ইউনিয়নের অনেক কৃষককে সাতাঁর কেটে নদীর ওপারে যেয়ে চাষাবাদ করতে হয়। এই সাঁকো নির্মাণের মাধ্যমে অনেক কৃষকের দুর্ভোগ লাঘব হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মন্তব্য লিখুন...

এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি