০৫:৪০ এএম | টাঙ্গাইল, শনিবার, ১১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে ২০১ গম্বুজ মসজিদে জু’মার নামাজে মুসল্লি ও দর্শনার্থী নেই

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১০ এপ্রিল ২০২১ | |
, টাঙ্গাইল :

মহামারী দ্বিতীয় দফায় করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে সারাদেশে লকডাউন চলছে তাই সকল দর্শনীয় স্থান বন্ধ ঘোষণা করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় টাঙ্গাইলের গোপালপুর দক্ষিণ পাথালিয়া গ্রামের ২০১ গম্বুজ মসজিদে জুমার নামাজে মুসল্লি ও দর্শনার্থী নেই বললেই চলে। 

শুক্রবার সরেজমিন গিয়ে দেখা যায়  মসজিদের মূল ফটকে জনসচেতনামূলক লিফলেট ঝুঁলানো রয়েছে এবং সকলকে স্বাস্থ্যবিধি মেনে মসজিদে প্রবেশ করার অনুরোধ জানানো হচ্ছে। 

২০১ গম্বুজ মসজিদের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.রফিকুল ইসলাম জানান, মসজিদের প্রবেশমুখেই করোনা ভাইরাসের সচেতনামূলক এবং স্বাস্থ্যবিধি মানার দিক নির্দেশনা মুলক ব্যানার দেওয়া আছে। তবে করোনা মহামারীতে দর্শনার্থী কম হওয়াই ভালো। তিনি আরো জানান, প্রথম রোজার দিন থেকেই ৩০ জন হাফেজ দ্বারা প্রতিদিন একটি করে কোরআন খতম দেওয়া হবে, মোট ৩০ খতম দেওয়া হবে। মহামারী করোনায় আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরন করেছেন তাদের রুহের মাগফিরাতের কামনা জন্য ও দ্রুত করোনা থেকে মুক্তি পেতে এবং দেশ ও দেশবাসীর জন্য দোয়া কামনা করা হবে। 

আশেপাশের ব্যবসায়ীরা বলেন, এখানে শুধু আমাদের বাহিরে পর্যটক ও দর্শনার্থী দিয়ে ব্যবসা তাই দর্শনার্থী ও মুসল্লীরা না আসলে আমাদের বিক্রি হয় না। 

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি