০৯:৩৫ এএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

যানজটমুক্ত ও পরিচ্ছন্ন শহর গড়তে

লাইসেন্সবিহীন যানবাহন বন্ধের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৪ মার্চ ২০১৭ | | ১০৯২
, টাঙ্গাইল :

টাঙ্গাইল শহরকে যানজটমুক্ত ও পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলতে লাইসেন্সবিহীন অতিরিক্ত যানবাহন বন্ধের দাবিতে মানববন্ধন করেছে ক্ষতিগ্রস্থ বৈধ রিক্সা মালিক ও শ্রমিকরা।

শনিবার সকাল ১০টায় স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

বৈধ রিক্সা মালিক ও শ্রমিকদের পক্ষে মো. জামাল উদ্দিন তালুকদার বলেন, ৬০ বছরের অধিক সময় ধরে কোন প্রকার জ্বালানী ছাড়াই পরিবেশের ক্ষতি না করে টাঙ্গাইল শহরসহ সারাদেশে নিরাপদ যাত্রী সেবা দিয়ে আসছে রিক্সা চালকরা। টাঙ্গাইল শহরে প্রায় ১০ হাজার বৈধ রিক্সা চলাচল করলেও স¤প্রতি কিছু অসাধু ব্যবসায়ী ব্যাটারী চালিত মেট্রো রিক্সা চালু করে। যা বিদ্যুৎ অপচয়ের পাশাপাশি শহরে অসহনীয় যানজট সৃষ্টি করছে এবং নিয়ন্ত্রনহীনভাবে চলছে। এসকল অনুমোদনবিহীন যানবাহন বন্ধে জেলা পুলিশ ও টাঙ্গাইল পৌরসভার সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়নেরও দাবি জানান তিনি।

ব্যাটারি চালিত রিক্সার পাশাপাশি লাইসেন্সবিহীন যানবাহন শহরে চলাচল বন্ধ না হলে আরো কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে বলেও উপস্থিত রিক্সা মালিক ও শ্রমিকরা জানান।

মানববন্ধন শেষে পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করে উপস্থিত মালিক ও শ্রমিকরা।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি