০৬:০০ এএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরের নতুন ইউএনও হাফিজুর রহমানের যোগদান

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১ মার্চ ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরের নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে মো. হাফিজুর রহমান যোগদান করেছেন। 

সোমবার সকাল এগারোটায় উপজেলা পরিষদ মিলনায়তনে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তিনি দায়িত্ব গ্রহণ করেন।একই অনুষ্ঠানে ইউএনও আবদুল মালেককে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। 

ইউএনও মো. হাফিজুর রহমান গোপালগঞ্জ জেলায় সহকারী কমিশনার হিসেবে তাঁর কর্মকাল শুরু করেন। এরপর তিনি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। সর্বশেষ ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন তিনি। 

পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার বাসিন্দা হাফিজুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বায়োকেমিস্ট্রি ও মলিকুলার বায়োলজিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর ৩৩তম বিসিএসে প্রশাসন ক্যাডারের কর্মকর্তা হিসেবে চাকুরিতে যোগদান করেন। ব্যক্তি জীবনে তিনি দুই সন্তানের জনক।

দায়িত্ব গ্রহণের পর ইউএনও মো. হাফিজুর রহমান বলেন, মির্জাপুরে রাজনৈতিক দল ও সকল শ্রেণিপেশার প্রতিনিধিদের সমন্বয়ে পূর্ববর্তী ইউএনও আবদুল মালেকের পথ অনুস্বরণ করে সরকারের উন্নয়ন কর্মকান্ডসহ জনসেবা করে যাবেন বলে তিনি জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি