০২:৩৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে আন্তঃজেলা ডাকাত চক্রের ২ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, কুড়িগ্রামের চিলমারী উপজেলার বজরা তরফপুর এলাকার আকবর আলীর ছেলে রঞ্জু মিয়া (২৮) এবং রংপুরের পীরগাছা উপজেলার প্রতাব জয়সেন এলাকার আফতাব উদ্দিনের ছেলে মনোয়ার হোসেন মঞ্জু (৩২। 

গ্রেফকৃতরা রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দেন। পরে আদালতের বিচারক নওরিন মাহবুবা তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। 

এ ব্যাপারে বর্তমানে এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা ডিবি পুলিশের এসআই ওবাইদুর রহমান বলেন, গত ২১ অক্টোবর দুপুরে নওগাঁর যমুনা অটোরাইচ মিল থেকে ট্রাক যোগে ২৮০ বস্তা চাউল নিয়ে নারায়নগঞ্জের উদ্যেশ্য রউনা হয় ট্রাক চালক। পথিমধ্যে রাতে ট্রাকটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেলদুয়ারে নাটিয়াপাড়া এলাকায় পৌঁছালে ডিবি পরিচয়ে ৮ থেকে ১০ জনের একটি দল ওই ট্রাকট্রিকে থামিয়ে ট্রাকের চালক এবং হেলপাড়কে মারপিট করে চাউলের বস্তাসহ ট্রাক ছিনতাই করে নিয়ে যায়। পরে তারা ছিনতাই করা চাউলসহ ট্রাকটিকে নিয়ে ময়মনসিংহের মুক্তাগাছায় বিক্রি করে। 

ঘটনার পরদিন দেলদুয়ার থানার পুলিশ অভিযান চালিয়ে ট্রাকসহ চালগুলো উদ্ধার করে। এ ঘটনায় গত ২৪ অক্টোবর দেলদুয়ার থানায় মামলা করা হয়। পরে মামলাটি গত ১৮ জানুয়ারি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের নির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত ২৭ জানুয়ারি ঢাকার উত্তরা থেকে রঞ্জু মিয়াকে এবং ৩০ জানুয়ারি মনোয়ার হোসেন মঞ্জুকে গাজীপুরের কোনাবাড়ী থেকে গ্রেফতার করা হয়। পরে গতকাল রোববার তারা দুইজনই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

তিনি আরো বলেন, এ ঘটনায় জড়িত অন্যদেরকে গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে। আশা করছি দ্রুতই তাদের গ্রেফতার করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি