০৭:২৪ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্র দখল করে দেশে খুন গুম ধর্ষন করছে - আফরোজা আব্বাস

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৬ জানুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

জাতীয়তাবাদি মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্র দখল করে দেশে নির্যাতন, খুন, গুম ও ধর্ষন করছেন। অথচ সরকার কোন বিচার করছেনা। উন্নয়নের নামে সরকার দলীয় নেতাকর্মীরা লূটপাট করে নিজেদের উন্নয়ন করছে। বিএনপির সিনিয়র সহসভাপতি তারেক রহমানের নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে অধিকার আদায় করতে হবে। 

বুধবার (৬ জানুয়ারি) দুপুরে বঙ্গবীর কাদের সিদ্দিকীর সোনার বাংলা অডিটরিয়াম হল রুমে টাঙ্গাইলে জেলা মহিলা দলের আয়োজনে এক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন , মনোবলকে পুজি করেই আমরা দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা করবো ওদের হাতে অস্র আছে আর আমাদের কাছে আছে মনোবল। আর মনোবল দিয়েই আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সংগঠনকে শক্তিশালী করে এ সরকারকে গদি থেকে নামাতে হবে।

মহিলা দল টাঙ্গাইল জেলা শাখার সভাপতি নিলুফা ইয়াসমিনের সভাপতিত্বে যুবদলের কেন্দ্রিয় সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন বলেন, আজকে সারা দেশে নারী ধর্ষনের ঘটনা ঘটছে তার কোন বিচার হয়না। বাংলাদেশের মানুষের আজ কোন বিচার নেই। আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন নিশ্চিত করে গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার মাধ্যমে মানুষের অধিকার প্রতিষ্ঠা ও সকল অপকর্মের বিচার করতে হবে। 

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রিয় মহিলা দলের সাধরন সম্পাদক সুলতানা আহম্মেদ, জেলা বিএনপির ভারপ্রাপ্ত ভাপতি ছাইদুল হক ছাদু, সাধারন সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, জেলা মহিলা দলের সাধারন সম্পাদক মমতাজ করিম সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, মাহমুদুল হক সানু, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফি প্রমুখ। 

সম্প্রতি টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার মহিলা কাউন্সিলর ও বিএনপি নেত্রী হাফিজা বেগম দুস্কৃতিকারীদের হাতে নিহত হয়। এ ঘটনার প্রতিবাদে জেলা মহিলা দল এ শোকসভার আয়োজন করে।  

টাঙ্গাইলের গোপালপুর পৌর মহিলাদলের সভাপতি ও গোপালপুর পৌরসভার ৪, ৫, ৬নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাবিজা বেগম এর স্মরনে টাঙ্গাইল জেলা মহিলাদলের উদ্যোগে শোকসভা অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি