০৩:২৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুর পৌর শহর জুড়ে আ’লীগ প্রার্থী সিহাবের সরব প্রচারণা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৩ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

গোপালপুর পৌরসভা নির্বাচনকে ঘিরে ব্যাপক প্রচারণা শুরু করেছেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি মো. জিল্লুর রহমান শিহাব। নির্বাচনের দিনক্ষণ চূড়ান্ত না হলেও কাক ডাকা ভোর থেকে মধ্যরাত অবধি ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থী সিহাবসহ সমর্থকরা। এ গণসংযোগের ফলে অবহেলিত এই পৌরবাসির কাছে তিনি যেমন হয়ে উঠেছেন জনপ্রিয়, তেমনি হেভিওয়েট প্রার্থী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন মো. জিল্লুর রহমান শিহাব। এর ফলে তাকে নিয়েই স্বপ্ন দেখছেন এই পৌরবাসি। 

জানা যায়, ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত গোপালপুর পৌরসভা। এ পৌরসভার ভোটার সংখ্যা প্রায় ৪১ হাজার।

ভোটাররা জানায়, দলীয় প্রতীকে নির্বাচন আর প্রার্থী মনোনিত হওয়ায় অনেকাংশেই জনগণের প্রত্যাশা অনুযায়ি প্রার্থী বিজয়ী হচ্ছেনা। এ কারণে জনগণের প্রত্যাশা অনুযায়ি উন্নয়ন হয়না। স্থানীয় নির্বাচনে জনগণের পছন্দের ব্যক্তিকে দলীয় মনোনয়ন দিলে যথাযথ উন্নয়ন সম্ভব হতো। পৌরবাসির কাঙ্খিত উন্নয়নকে বেগবান করতে প্রতিটি দলকে জনসমর্থনের প্রতি দৃষ্টি দেয়ার দাবি জানিয়েছেন ভোটাররা।

এ নিয়ে গোপালপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান বলেন, গত পৌর নির্বাচনে দলীয় যোগ্য প্রার্থী নির্বাচিত না হওয়ায় এ ওয়ার্ডসহ পৌরসভার সবকটি এলাকাই রয়েছে উন্নয়ন বঞ্চিত। এ পৌরশহরের যথাযথ উন্নয়নে প্রয়োজন একজন মেধাবী আর পরিচ্ছন্ন প্রার্থী।

তিনি বলেন, একাধিক প্রার্থী থাকলেও তাদের দৃষ্টিতে আসন্ন নির্বাচনে দলের মনোনয়ন পাওয়ার যোগ্য খন্দকার আসাদুজ্জামান একাডেমী স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাকল্যাণ সম্পাদক মো. জিল্লুর রহমান শিহাব। তিনি দলের মনোনয়ন পেলে নির্বাচিত হওয়াসহ পৌরবাসি পাবেন কাঙ্খিত উন্নয়ন বলেও জানান তিনি। 

পৌরশহরের নন্দনপুর এলাকার বাসিন্দা শফিকুর রহমান নান্টু বলেন, প্রথম শ্রেণী পৌরসভার নাগরিক এই গোপালপুর শহরবাসি। তবে এ পৌর শহরের নেই প্রথম শ্রেণীর কোন সেবা। এ কারণে জনকাঙ্খিত পৌর উন্নয়নের মনোভাব সম্পন্ন প্রার্থীকেই আগামী নির্বাচনে এ পৌরবাসি মেয়র নির্বাচিত করবেন এমনটাই মনে করছেন তিনি।

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি মো. জিল্লুর রহমান শিহাব বলেন, দলীয় মনোনয়ন আর নির্বাচিত হলে সর্বোচ্চ নাগরিক সুবিধা নিশ্চিত করাসহ জনকাঙ্খিত উন্নয়নের মাধ্যমে পৌরবাসিকে একটি ডিজিটাল পৌরসভা উপহার দিবেন তিনি। দলের মনোনয়ন প্রাপ্তির বিষয়েও আশাবাদি তিনি। 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি