০৮:২৪ এএম | টাঙ্গাইল, শনিবার, ১৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঘাটাইলে ওয়ার্ল্ড কনর্সান বাংলাদেশ প্রাক বড়দিন উদযাপন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা ও কেক কেটে প্রাক-বড়দিন পালন করেছেন ঘাটাইলে বসবাসরত খ্রিষ্টান সমপ্রদায়ের লোকজন।

আজ বৃহস্পতিবার দুপুরে  উপজেলা নির্বাহী অফিসার জনাব অঞ্জন কুমার সরকার তার কার্যালয়ে এ উপলক্ষে কেক কাটেন।

তিনি খ্রিষ্টান সমপ্রদায়ের সকলকে প্রাক-বড়দিনের শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা সুলতানা, উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. ইমরান হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা খাতুন, ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের বিবিসি প্রোগ্রাম অফিসার মি. জেমস সানি বৈরাগী, ডেভিড তাপস সাহা, অশোক দেবনাথ, বিথী খানম, হোসনে আরা, মেহেরুন ও জামিলা আক্তার প্রমূখ। 

আপনার মন্তব্য লিখুন...

ভূঞাপুরে হেলিকপ্টার প্রতিকের কর্মীসমর্থকের উপর হামলার অ দুধ দিয়ে গোসল করে ঘরে উঠলেন নাবিক সাব্বির কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি