০৮:৫৩ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে পা হারানো সাংবাদিক সেলিমের পাশে দাঁড়ালেন এমপি ছোট মনির

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৬ ডিসেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

সড়ক দুর্ঘটনায় পা হারানো দৈনিক যুগান্তরের টাঙ্গাইলের গোপালপুর উপজেলা প্রতিনিধি মো. সেলিম হোসেনের পাশে দাঁড়ালেন এমপি ছোট মনির। 

 (৫ ডিসেম্বর) শনিবার বিকালে কৃত্রিম পা লাগানোর জন্য তাকে নগদ এক লক্ষ টাকা সহায়তা প্রদান করেন তিনি।

এ উপলক্ষে সূতী ভি.এম.পাইলট মডেল সরকারি উচ্চবিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-২ (গোপালপর-ভূঞাপুর) আসনের এমপি ছোট মনির।

প্রেসক্লাব সম্পাদক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রকৌশলী খন্দকার মোহাম্মদ গিয়াসউদ্দীন, জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম, আলমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আতিকুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. শফিকুল ইসলাম (শফিক) প্রমুখ।

উল্লেখ্য ২০১৯ সালের ২২ জুন সাংবাদিক সেলিম হোসেন সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন। টানা দুইমাস মৃত্যূর সাথে লড়াই করে তিনি বেঁচে আসেন। তবে তার ডান পা কেটে ফেলা হয়। এমপি ছোট মনির সে সময় তার চিকিৎসার ব্যয়ভার বহন করেন।

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর একপ্রকার পঙ্গু জীবনযাপন করছিলেন সেলিম। সম্প্রতি ঢাকার সাভারের সিআরপি থেকে কৃত্রিম পা লাগানোর উদ্যোগ নেয়া হয়। কিন্তু অর্থাভাবে কৃত্রিম পা লাগানো সম্ভব হচ্ছিলোনা।

এমতাবস্থায় এমপি ছোট মনির তাকে কৃত্রিম পা লাগানোর জন্য এ অর্থ প্রদান করেন।

এ সময় পা হারানো সংবাদকর্মী সেলিম হোসেন আবেগে আপ্লুত হয়ে গোপালপুর প্রেসক্লাব পরিবারের প্রত্যেক সাংবাদিক, এমপি ছোট মনির মহোদয় ও সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন ও তাঁদের দীর্ঘায়ু কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি