০৭:২৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাস-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৮ নভেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে বাস-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এঘটনায় মোটরসাইকেলে থাকা আরোও দুইজন গুরুতর আহত হয়েছে। 

সোমবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার গুণগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত খাদেমুল ইসলাম বাবু (১৮) ঘাটাইল উপজেলা হোটেল শ্রমিক সমিতির সভাপতি মুক্তার আলীর ছেলে। আহতরা হলেন, পৌর এলাকার মুজাফর আলীর ছেলে ইমন (১৯) ও গুণগ্রাম এলাকার আজিজুল ইসলামের ছেলে সৌরভ (১৮)।

হতাহতদের স্বজনরা জানায়, সোমবার সন্ধ্যায় তারা তিন বন্ধু মোটরসাইকেল যোগে ঘাটাইল থেকে ব্রাহ্মণশাসনের দিকে যাচ্ছিলো। এসময় গুণগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে মধুপুরগামী অজ্ঞাত যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে। পরে মোটরসাইকেলে থাকা ৩জন আহত হয়।এসময় আহতদের উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। পরে বাবুর অবস্থার অবনতি দেখে কর্মরত চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দিলে সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়।

অপর দুইজনের মধ্যে একজনকে টাঙ্গাইল ও অপরজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে বলে পরিবার সুত্রে জানা গেছে। 

এবিষয়ে ঘাটাইল থানার এসআই মতিউর রহমান জানান, সোমবার সন্ধায় গুণগ্রাম এলাকায় বাস-মোটরসাইকেলে সংঘর্ষে একজন নিহত হয়েছে। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বাস ও বাসের চালককে আটক করা সম্ভব হয়নি। বাসটি শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি