০৬:০১ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৮ নভেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক ও দৈনিক মাতৃছায়া প্রত্রিকার উত্তর টাঙ্গাইল প্রতিনিধি ও টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার আতোয়ার রহমানের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

রবিবার সকালে কালিহাতী পৌরসভার বেতডোবা তার নিজ বাসার সামনে ওই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় গুরুত্বর আহত সাংবাদিক আতোয়ার রহমান জানান, তার বেতডোবা বাসায় জবরদখল করে টিনের একটি গেট নির্মাণ করে প্রতিবেশী জোয়াহের ও তার দুই ছেলে মামুন, মাসুদ ও স্ত্রী লাইলী বেগম। এ গেট নির্মাণের প্রতিবাদ করায় রবিবার সকাল ৯ টায় দেশীয় দাঁড়ালো অস্ত্র দিয়ে আমাকে ও আমার দুই ছেলে দিপু এবং বাকীবিল্লার উপর সন্ত্রাসী হামলা চালায় প্রতিবেশী জোয়াহের, মামুন, মাসুদ ও লাইলী বেগম।

এবিষয়ে কালিহাতী থানার ওসি সওগাতুল আলম জানান, বিষয়টি শুনেছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি