০৫:১৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দূর্গাপূজা উপলক্ষে মাসুদ তালুকদারের বস্ত্র ও চাল বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের মধ্যে বস্ত্র এবং পূজা মন্ডপগুলোতে চাল বিতরণ করেছেন মাসুদ তালুকদার। তিনি নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা এবং চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

সোমবার ও মঙ্গলবার নগরবাড়ী কলেজ গেটে ৫ শতাধিক ব্যক্তিকে শাড়ী, লুঙ্গি, ধুতি, পাঞ্জাবি এবং ইউনিয়নের ৮ টি দূর্গাপূজায় ২ বস্তা করে উন্নতমানের চাল দেন।
 
এসময় উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, স্থানীয় ইউপি সদস্য আলী হোসেন তালুকদার বাচ্চু, বিশিষ্ট সমাজ সেবক তারা মন্ডল, হিন্দু সমাজের নেতা এডভোকেট সুভাষ চন্দ্র দাস, চন্ডীচরণ তালুকদার, দীপেশ চন্দ্র ভৌমিক বলাই, স্বপন কুমার চক্রবর্তী, মাধাই চন্দ্র দাস, গোপিনাথ মোদক, নন্দলাল মোদক, গোবিন্দ চন্দ্র আর্য ও ভঞ্জন কুমার মোদক, আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান, কালাচান ড্রাইভার ও মানিক মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মাইনুল ইসলাম মামুন, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক প্রমূখ। 

মাসুদ তালুকদার বলেন, সাম্প্রদায়িক সম্প্রতির দেশ বাংলাদেশ। আমরা হিন্দু মুসলিম ভাই ভাই। একে অপরের পরিপূরক ও সুখে দুঃখের বন্ধু। আমি আপনাদের সন্তান হিসেবে পাশে ছিলাম,আছি ও থাকবো। 

হিন্দু সমাজের পক্ষে বাবু চন্ডীচরণ তালুকদার বলেন, এই মানবিক উদ্যোগে আমরা নারান্দিয়া ইউনিয়নের হিন্দু সম্প্রদায় অত্যন্ত খুশি। সেইসাথে সন্তোষ প্রকাশ করছি। এভাবেই হিন্দু মুসলিম বন্ধনের মাধ্যমে শান্তিতে বাস করতে হবে।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি