১০:২৪ পিএম | টাঙ্গাইল, শনিবার, ৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরের মাদকসম্রাজ্ঞী বিউটি মাদকসহ গ্রেফতার 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের নন্দনপুরের বাসিন্দা মোছাঃ বিউটি বেগম(৫১)কে ১০০পিস ইয়াবা ও ১০গ্রাম হেরোইনসহ আটক করেছে পুলিশ। যার আনুমানিক মূল্য ১লক্ষ ৩০ হাজার টাকা।

জানা যায়, মঙ্গলবার ২০ফেব্রুয়ারি রাত ৯টায়, এসআই মো. শফিউল্লাহ শিকদারের নেতৃত্বে মহিলা পুলিশসহ অভিযান পরিচালনা করে তাকে মাদকসহ আটক করা হয়, এসময় তার এক সহযোগী পালিয়ে যায়।

গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, বিউটি বেগম ও তার সহযোগীর নামে মামলা দায়েরের পর গ্রেফতার দেখিয়ে বিউটিকে বুধবার আদালতে পাঠানো হয়েছে। তার নামে ইতিপূর্বেও গোপালপুরসহ বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৮টি মামলা রয়েছে এবং এনিয়ে ১০ম বারের মতো গ্রেফতার করা হলো।

আপনার মন্তব্য লিখুন...

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি