০৭:৩২ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে মেয়র প্রার্থী নুরুন্নবী সরকারের মোটরসাইকেল শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৪ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

আসন্ন কালিহাতী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী কালিহাতী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মেয়র প্রার্থী নুরুন্নবী সরকারের মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

রোববার(৪ অক্টোবর) বিকেলে সালেংকা তার নিজ গ্রাম থেকে ৫ শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রাটি শুরু করে পৌরসভার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এসে সমাবেত হয়।

এসময় বক্তব্য রাখেন, কালিহাতী পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা, কালিহাতী পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শামসুল হক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

নুরুন্নবী সরকার তার বক্তব্যে বলেন,বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার কাছে আসন্ন কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন চাইব। দলীয় মনোনয়ন পেলে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে কালিহাতীবাসীকে একটি আধুনিক মডেল পৌরসভা উপহার দিতে পারবো এবং জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাবো।

এসময় কালিহাতী পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হোসেন আলী, আইন বিষয়ক সম্পাদক গোবিন্দ ঘোষ, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি পরিতোষ সেন, সমাজ কল্যাণ সম্পাদক সুশান্ত ঘোষ, সহ-সম্পাদক রফিকুল ইসলাম ছোট রফিক, কোষাধ্যক্ষ সেলিম সওদাগর, সদস্য রাজীব, কালিহাতী দলীল লেখক কল্যাণ সমিতির সভাপতি নূরুল ইসলাম , সাধারণ সম্পাদক এবিএস রিফাত আহমেদ, কালিহাতী মাইক প্রচার, সাউন্ড সিস্টেম, ডেকোরেটর ও লাইটিং শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল বারিকসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক শারীরিক প্রতিবন্ধকতা হার মানাতে পারেনি বায়েজিদকে মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি