০৬:১৯ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশ ট্রেনিং সেন্টারের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে পুলিশ ট্রেনিং সেন্টারের (পিটিসি) উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পে পাঁচ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। 

শনিবার (৩ অক্টোবর) প্যারেড মাঠ প্রাঙ্গনে চিকিৎসা সেবার উদ্বোধন করেন পিটিসি টাঙ্গাইলের কমান্ড্যান্ট (ভারপ্রাপ্ত) শামীমা বেগম পিপিএম। সামাজিক দূরত্ব বজায় রেখে সকাল ৮ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত পিটিসির আশেপাশের মহেড়া গ্রামের গরীব অসহায় দুস্থ্য মানুষকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। 

চিকিৎসা সেবা প্রদান করেন ঢাকা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের ডা. শেখ মোহাম্মদ মনিরুল ইসলাম, স্বাস্থ্য অধিদপ্তরের ডা. ডা. চাঁদ সুলতানা, ডা. আয়শা সিদ্দিকা, ডা. মো. কবির উদ্দিন, পিটিসির মেডিকেল অফিসার ডা. সাফিয়া আক্তার। চিকিৎসা চলাকালে পিটিসি’র বিভিন্ন পদের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রতি মাসে এক করে বিনামূল্যে ফ্রি মেডিকেল ক্যাম্প করে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে বলে জানিয়েছেন পিটিসি’র অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শেখ রাজিবুল হাসান।

এ সময় রোগীদের জ্বর, ঠান্ডা, চক্ষু, নাক, কান, গলা, মা ও শিশু, চর্ম ও যৌন রোগে আক্রান্ত পাঁচ শতাধকি রোগীকে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়। এ ছাড়াও রোগিদের মাঝে হ্যান্ড স্যানিটাইজ, মাক্স, হ্যান্ড গ্লোবস বিতরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি