০৭:২৯ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে করোনায় নতুন আক্রান্ত ১৩, মোট ১৩২ জন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৭ সেপ্টেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে করোনা পরিস্থিতি দিনদিন অবনতি হচ্ছে।  এ নিয়ে আতংক বিরাজ করলেও অনেকে তা মানছেন না। মানছেন না কোন স্বাস্থ্যবিধিও।  

বেড়েই  যাচ্ছে আক্রান্তের সংখ্যা। সুশীল সমাজ মনে করছেন কোন স্বাস্থ্যবিধি না মানার কারণে এমন পরিস্থিতি সৃষ্টি হচ্ছে। এখনও যদি তারা সতর্ক না হয় তাহলে এ উপজেলার পরিস্থিতি আরও ভয়াবহতার দিকে চলে যাবে। 

 আজও নতুন করে এ উপজেলা ১৩ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩২ জন এবং ৩ জনের মৃত্যু হয়েছে।

সোমবার (০৭ সেপ্টেম্বর) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহানাজ সুলতানা তথ্যটি নিশ্চিত করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহানাজ সুলতানা জানান, কয়েকদিন আগে তাদের নমুনা সংগ্রহ করে টেস্টের জন্য পাঠানো হয়। আজ তাদের ফলাফল পজেটিভ আসে। তাদের উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে সকল ধরণের চিকিৎসা প্রদান করা হচ্ছে।

ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা বলেন, আক্রান্তদের চিকিৎসার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপজেলা স্বাস্থ্য বিভাগকে নির্দেশনা দেয়া হয়েছে এবং স্বাস্থ্য বিভাগ কাজ করে যাচ্ছেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি