০৬:৩০ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শোক দিবসে কালিহাতীতে মেয়রপ্রার্থী মনিরের উদ্যোগে গণভোজ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৫ আগস্ট ২০২০ | |
, টাঙ্গাইল :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিশেষ দোয়া ও গণভোজের আয়োজন করেছেন কালিহাতী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির। তিনি আসন্ন কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। পৌর এলাকার সাতুটিয়ার একাধিকস্থানে গণভোজে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। 

কর্মসূচি পরিদর্শনে আসেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা ও আব্দুল মজিদ তোতা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান তোতা, যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নুরুল আলম খসরু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান সিদ্দিকী স্বপন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ বাবু, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুন্নবী সরকার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির ও যুগ্ম আহ্বায়ক নাহিদ সিদ্দিকী পলাশ, কালিহাতী পৌর ছাত্রলীগের আহ্বায়ক রিফাত আল খালিদ রিমন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুম আহম্মেদ প্রমুখ।

মনিরুজ্জামান মনির বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি মানুষের কল্যাণে। শোক দিবসে আমার ব্যক্তিগত পক্ষ থেকে গণভোজ ও দোয়ার আয়োজন করেছি। বঙ্গবন্ধুর পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসি কার্যকরের দাবী জানাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি