০৮:০৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুর পৌরসভার বাজেট ঘোষণা

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

১৯৭৪ সালে প্রতিষ্ঠিত টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের জন্য সর্বমোট ৬৯,০৮,৫৫,১৭৩ টাকা আয় ও ৬৭,৭৬,২৫,০০০ টাকা ব্যয় এবং সর্বমোট ১,৩২,৩০,১৭৩ টাকা সমাপনী স্থিতিসহ প্রস্তাবিত খসড়া বাজেট ঘোষিত হয়।

গত বুধবার (২২ জুলাই) দুপুরে পৌর কার্যালয়ে অনুষ্ঠিত বাজেট অধিবেশনে সভাপতিত্ব গ্রহণ ও ২০১৯-২০ অর্থ বছরের সংশোধিত বাজেট এবং ২০২০-২০২১ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন, মেয়র মো. রকিবুল হক ছানা।

অধিবেশনে ২০২০-২০২১ অর্থ বছরের জন্য সর্বমোট ৬৯,০৮,৫৫,১৭৩ টাকা আয় ও ৬৭,৭৬,২৫,০০০ টাকা ব্যয় এবং সর্বমোট ১,৩২,৩০,১৭৩ টাকা সমাপনী স্থিতিসহ প্রস্তাবিত খসড়া বাজেট ঘোষিত হয়।

এসময় পৌরসচিব মো. রফিকুল হাসান, কাউন্সিলর আল মামুন, আব্দুস সালাম, আব্দুস সোবহান, আব্দুল মজিদ, আমিনুল ইসলাম, সমশের আলী, লুৎফর রহমান, সংরক্ষিত আসনের কাউন্সিলরগণ, পৌর কার্যালয়ে কর্মরত মো. জাহিদুল ইসলাম, মো. আব্দুর রশিদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী এবং স্থানীয় সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি