১০:০৩ পিএম | টাঙ্গাইল, শনিবার, ১১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুর ১ পরিবারে ৪ জন সহ নতুন আক্রান্ত ৫, মোট আক্রান্ত ৫০

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২০ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে একই পরিবারে মা, ছেলে, মেয়ে ও কাজের লোকসহ নতুন করে ৫জন করোনাভাইরাসে আক্তান্ত হয়েছেন।

নতুন আক্রান্তরা হলেন, পৌরশহরের নন্দনপুরের লিয়াকতের স্ত্রী ও গোপালপুর স্বাস্থ্যকমপ্লেক্সের ক্যাশিয়ার মৌসুমী (৩১), তাদের মেয়ে নিড্রিতা (৯), ছেলে ওয়ালী (৫) ও তাদের কাজের মেয়ে একই এলাকার আলমের মেয়ে শাপলা এবং ধোপাকান্দি ইউনিয়নের শাহপুর গ্রামের পিয়ার উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন। নতুন এ পাঁচজন নিয়ে গোপালপুর উপজেলায় করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫০ জনে। তাদের মধ্যে ৩২জন পুরোপুরি সুস্থ হয়ে স্বাস্থ্যকমপ্লেক্স থেকে ছাড়পত্র গ্রহণ করেছেন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ১৮ জন।

সোমবার সকালে গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রাজী লিটন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনার উপসর্গ থাকায় সম্প্রতি কয়েক জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরীক্ষার ফলে ওই ৫জনের নমুনায় নতুন করে কোভিড-১৯ পজিটিভ আসে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিকাশ বিশ্বাস জানান, স্বাস্থ্যবিধি অনুযায়ী আক্রান্ত ব্যক্তিদের বাসা-বাড়ী লকডাউন করাসহ সরকারি নির্দেশনা মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ ঘাটাইলের ভাইস চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ব্যয় বহন ক শারীরিক প্রতিবন্ধকতা হার মানাতে পারেনি বায়েজিদকে মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি