০৩:১১ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে বন্যা কবলিত দুস্থ পরিবারের মাঝে চাল বিতরণ

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৯ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ঝাওয়াইল ইউনিয়নে বন্যা কবলিত ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ দুস্থ ৪০০পরিবারের মাঝে রোববার বিকেলে জনপ্রতি ১০কেজি হারে বিনামূল্যে জি.আর চাল বিতরণ করা হয়।

স্থানীয় সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য ছোট মনির এমপি’র নির্দেশে ঝাওয়াইল ইউনিয়নের সোনামুই বাজারে চাল বিতরণ কালে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম তালুকদার, উপ-সহকারি কৃষি কর্মকর্তা ও ইউনিয়ন তদারকি কর্মকর্তা মো. আবু কায়সার রাসেল, আওয়ামী লীগ নেতা লেবু মিয়া ও মোতালেব হোসেন, ইউপি সদস্য রমণী, মান্নান সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

মাভাবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি