১১:৩০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাল্যবিবাহ নিরোধে কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে বাল্যবিবাহ নিরোধ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল সদর উপজেলা অফিসার্স ক্লাবে এইড কুমিল্লা কর্তৃক আয়োজিত উইনরক ইন্টার ন্যাশনাল এর আর্থিক সহায়তায় স্টেক হোল্ডার এসএমসি স্থানীয় নেতা ও সুশিল সমাজ সদস্যদের নিয়ে একদিনের কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালা উদ্বোধন করেন টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম। কর্মশালা পরিচালনা ও সহযোগিতা করেন এইড কুমিল্লা জেলা সমন্বয়ক মো. শরীফুল ইসলাম। কর্মশালা সার্বিক সহযোগিতা করেন এস এম ওমর ফারুক।

এ সময় আলোচনায় টাঙ্গাইল জেলায় বাল্যবিবাহের হার কমিয়ে কিভাবে সরকার ঘোষিত ১৫% এর নীচে নেমে আনা যায় সেই লক্ষে আলোচনা ও মতামত ব্যক্ত করা হয়। বাল্যবিবাহের হার কমিয়ে আনার লক্ষে এইড কুমিল্লা গত জানুয়ারী ২০২০ থেকে টাঙ্গাইল জেলা উপজেলার ইউনিয়ন পর্যায়ে এবং কমিউনিটিতে কাজ করে আসছে। বর্তমানে টাঙ্গাইল সদর ও কালিহাতী উপজেলায় কাজ করছে।

আপনার মন্তব্য লিখুন...

গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি