০৮:০৮ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আ'লীগ সরকার গরীব দুঃখী মানুষের পাশে থাকেন- উপমন্ত্রী এনামুল হক শামীম

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

পানি সম্পদ মন্ত্রনালয়ের উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম বলেছেন, সারাদেশে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত এলাকায় স্থায়ী প্রকল্প গ্রহণ করা হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকার গরীব দুঃখী মানুষের পাশে সবসময় আছেন।

বৃহস্পতিবার টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নের যমুনা নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ এলাকা বেলটিয়া- আলিপুর গ্রাম পরিদর্শন কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন নদী ভাঙ্গন কবলিতদের ঘরবাড়ি হারা মানুষকে সরকারী উদ্যোগে পুর্নবাসন করা হবে। নদীর পানি শুকিয়ে গেলে ড্রেজিংয়ের বালি দিয়ে ভরাট করে যার যেখানে ঘর-বাড়ি ছিল সেখানেই তাদের ঘর-বাড়ি নির্মান করে দেয়া হবে সরকারী উদ্যোগে।

স্থানীয় সংসদ সদস্য হাছান ইমান খান সোহেল হাজারী, জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এসময় উপমন্ত্রী নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ৩৭ টি পরিবারের প্রত্যেক পরিবারকে নগদ ১০হাজার করে টাকা ও ত্রান সামগ্রী বিতরন করেন।

শনিবার ও বুধবার বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তের ২য় রক্ষা বাঁধের নির্মান কাজের বাঁধের ব্লক কাছে বেলটিয়া ও আলিপুর গ্রামের বেশ কয়েকটি ঘড়-বাড়ি যমুনা নদীতে বিলীন হয়ে যায়।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি