১০:৩১ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে ৩ পুলিশসহ নতুন ১১ জন করোনা আক্রান্ত

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৮ জুলাই ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের তিন পুলিশ সদস্য এক ঈমাম, ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ী চালকসহ নতুন করে ১১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে মির্জাপুর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৮৫ জন। বুধবার এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম ।

নতুন আক্রান্তদের মধ্যে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের পুলিশ পরিদর্শক (৫৩), পুলিশ কনস্টেবল (৩০), ও পুলিশের এএসআই (৩০) এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ি চালক (২৯) গোড়াই এলাকার এক গার্মেন্টস কর্মী (২৭), সদরের বাইমহাটী প্রফেসর পাড়ার এক ছাত্রী (১৩), একই এলাকার একটি মসজিদের ঈমাম (৪৩), আজগানা ইউনিয়নের পলাশতলী গ্রামের এক ব্যবসায়ী (৫৪) তার ছেলে (১৭), তরফপুর ইউনিয়নের ধানচালা গ্রামের ব্র্যাক কর্মী (৪০), লতিফপুর ইউনিয়নের চানপুর গ্রামের একজন চাকুরীজীবি (৩৪) রয়েছেন।

মির্জাপুরে সর্বমোট করোনা আক্রান্ত ২৮৫ জনের  মধ্যে পাঁচজন জন মারা গেছেন। সুস্থ হয়েছেন ৮৪ জন ১৯৬ জন নিজ বাড়ি ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক বলেন, আক্রান্ত ব্যক্তি এবং তাদের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি