০৩:২৪ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলের নতুন জেলা প্রশাসক মোঃ আতাউল গনি

তপু আহম্মেদ | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | |
টাঙ্গাইলের নতুন জেলা প্রশাসক মো আতাউল গনি। ছবি- সংগৃহিত।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন মেহেরপুরের জননন্দিত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আতাউল গনি। তিনি টাঙ্গাইল জেলার ৩৭তম জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন বলে জেলা তথ্য বাতায়ন সূত্রে জানা গেছে।

মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ভর্তি পরীক্ষার উত্তরপত্র মূল্যায়ন। ছবি- ফেসবুক থেকে নেয়া
মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ভর্তি পরীক্ষার উত্তরপত্র মূল্যায়ন। ছবি- ফেসবুক থেকে নেয়া

আজ বৃহস্পতিবার (২৫ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়।

বর্তমানে মেহেরপুরের সুযোগ্য জেলা প্রশাসক মো: আতাউল গনি তার নিজের ফেসবুক পেজ এর মাধ্যমে তাকে টাঙ্গাইলের জেলা প্রশাসক হিসেবে পদায়ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জনপ্রশাসন প্রতিমন্ত্রী মেহেরপুরের কৃতি সন্তান ফরহাদ হোসেন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এক নজরে নতুন জেলা প্রশাসক মো আতাউল গনি

২১ তম বিসিএস এর মধ্যে দিয়ে প্রশাসনে যোগদান করেন মো আতাউল গনি। সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার কৃতি সন্তান মো আতাউল গনি বর্তমানে মেহেরপুরের সুযোগ্য জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্বপালন করছেন। সৎ, পরিশ্রমি ও জনবান্ধব জেলা প্রশাসক হিসেবে তিনি মেহেরপুরের জনগনের মাঝে জনপ্রিয় বলে নিশ্চিত করেছেন মেহেরপুর নিউজের বার্তা সম্পাদক মুজাহিদ আল মুন্না।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের ছাত্র ছিলেন। পরবর্তীতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ও লন্ডনের ইউনিভার্সিটি অব গ্রীনউইচ এ পড়াশুনা করেন। তিনি বর্তমানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পিএইচ.ডি করছেন।

পারিবারিক জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। তার সন্তানরা ঢাকায় পড়াশুনা করছেন। তার সহধর্মীনি একজন গৃহিনী।

এক নজরে মেহেরপুর এর কার্যক্রমের ছবি-

গণশুনানি। তাৎক্ষণিক সেবা। সরাসরি জনগণ উপকৃত।
দুরারোগ্য ক্যান্সারে মৃত্যুবরণকারী পিতার বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলেকে
জেলা প্রশাসক কর্তৃক আর্থিক অনুদান প্রদান।
মেহেরপুর জেলার তৃতীয় লিঙ্গের নাগরিকদের শীত বস্ত্র প্রদান। ছবি-ফেসবুক থেকে নেয়া

 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি