০৯:১৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে অঙ্গীকার-১৮ পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২১ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ঐতিহ্যবাহী বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৮ শিক্ষার্থীদের সংঘঠন অঙ্গীকার ১৮ এর উদ্যোগে অসহায়, দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। 

বুধবার (২০ মে) বিকেলে শহরের বিভিন্ন এলাকাতে শতাধীক পরিবারের মাঝে বাড়ী বাড়ী গিয়ে এ ঈদ সামগ্রী পৌঁছে দেন।

এ সময় অঙ্গীকার সংঘঠনের পরিবার মিলে বলেন, টাঙ্গাইল শহরসহ, শহরের বাইরে অনেক এলাকাতে খাদ্য সামগ্রী, ইফতার বিতরণ ও ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন। মহামারী সময়ে এর আগেও তারা মানুষের পাশে থেকে সাহায্য করে গেছেন। 

ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন অঙ্গীকার ১৮ এর প্রতিনিধি হিসেবে রাফিউ খোশনবীশ এ্যালেক্স, আবদুল্লাহ আল লোমন, তামজীদ চৌধুরী, মেহরাফ রাফি, মোস্তফা, ইমরান, জিহাদ। তাদের এই উদ্যোগে সহযোগিতা করেছেন বিন্দুবাসিনী এসএসসি ব্যাচ ২০১৮ এর সকল শিক্ষার্থী।

আপনার মন্তব্য লিখুন...

‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি