০৮:০০ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে সাভার ফেরত গার্মেন্টসকর্মীর করোনা শনাক্ত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২০ মে ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে সাভার ফেরত এক গার্মেন্টসকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৫জন। আক্রান্ত গার্মেন্টসকর্মী নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সেবিকার স্বামী ও মধুপুরের আব্দুল বারেক এর ছেলে আবুল কালাম(২৭)। 

বুধবার টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান বলেন, গত ১৭ মে পাঠানো ২৪৮ নমুনা থেকে এই ১জনের নমুনা ফলাফল পজিটিভ হয়েছে। 

তিনি আরো জানান, টাঙ্গাইল থেকে এ পর্যন্ত ৪১৪০ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো। এর মধ্যে ৩৪২২ জনের ফলাফল এসেছে নেগেটিভ। এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৮৫ জনের। মৃতুবরণ করছে ৪জন। এছাড়া সুস্থ হয়ে ইতিমধ্যে বাড়ি ফিরেছেন ২০ জন। আইসোলেশনে আছেন ১৯ জন। হোম কোয়ারেন্টিনে আছেন ১৯৫৩ জন। 

বুধবারের ১১০টি নমুনাসহ মোট ৬২৯টি নমুনা ফলাফল এখন পর্যন্ত পাওয়া যায়নি। 

সত্যতা নিশ্চিত করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকুনুজ্জামান খান বলেন, আজ নতুন এই করোনা আক্রান্ত রোগীর বিষয়টি আইইডিসিআর এর রিপোর্টে নিশ্চিত হয়েছে। এ নিয়ে নাগরপুরে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০ জন। আক্রান্ত গার্মেন্টসকর্মী নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সেবিকার স্বামী ও মধুপুরের আব্দুল বারেক এর ছেলে আবুল কালাম(২৭)। সে সাভার আশুলিয়ার একটি গার্মেন্টেসে কর্মরত। স্বামীর করোনা শনাক্ত হওয়ায় ওই সেবিকার বসবাসরত নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়াটারটি লকডাউন করা হয়েছে। আক্রান্তের স্ত্রী (সেবিকা) ও তার স্বামীর সংস্পর্শে যারা এসেছেন, তাদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি