১১:৫৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল হানাদারমুক্ত দিবস

৬দিন ব্যাপি জাতীয় পতাকা উত্তোলনে হ্যান্ড বিল বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১০ ডিসেম্বর ২০১৬ | | ২৩৪
, টাঙ্গাইল :

টাঙ্গাইল হানাদারমুক্ত দিবস ও মহান বিজয় দিবস ২০১৬ উপলক্ষ্যে ৬দিন ব্যাপি পতাকা উত্তোলনের আহবানে হ্যান্ডবিল বিতরণ করা হয়েছে।

শুক্রবার রাতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার নেতাকর্মীরা শহীদ মিনার, শহীদ স্মৃতি পৌর উদ্যান এলাকায় এ হ্যান্ডবিল বিতরণ করেন।

টাঙ্গাইল হানাদার মুক্ত দিবস ও বিজয় দিবস উদযাপন পরিষদের সদস্য ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মাহমুদুর রহমান খান বিপ্লব জানান, এবারই প্রথম হানাদারমুক্ত দিবস উপলক্ষ্যে টাঙ্গাইল পৌরসভার আয়োজনে ৬দিন ব্যাপি বর্ণাঢ্য অনুষ্ঠান মালার আয়োজন করা হয়েছে। এ উপলক্ষ্যে ১১ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন ভোর ৬টা থেকে সন্ধ্যা পর্যন্ত যথাযোগ্য মর্যাদায় সকল সরকারী, বেসরকারী অফিস-আদালত, শ্কিষা প্রতিষ্ঠান, দোকানপাট ও বসতবাড়িতে জাতীয় পতাকা উত্তোলন এর সিদ্ধান্ত হয়েছে। তাই সর্বস্তরের মানুষকে বিষয়টি সম্পর্কে অবগত করতে হ্যান্ডবিল বিতরণ করা হচ্ছে। শনিবার সারাদিন ব্যাপি পৌর এলাকায় মাইকিং করা হবে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি